Header Ads

আমার নানার ফাঁসি চাই।পৃথিবীর সকল ধর্ষিতা আমার নানু।আমার মায়ের স্বীকৃতি চাই। Death Sentence wanted of my Grandfather

আমরা এই পৃথিবীতে প্রায় সাড়ে ছয়’শ কোটি লোক বাস করি।মজার ব্যাপার হচ্ছে এই সাড়ে ছয়’শ কোটি মানুষের মন্ও একজন আরেক জন থেকে ভিন্ন ।এমনকি যারা জমজ ভাই বোন তারা একসাথে জন্ম নিলেও তাদের মনের মধ্যেও ভিন্নতা আছে। মানুষের মনের ভিন্নতা থাকলেও মানুষের মন বলে একটি কথা আছে ।আর কেবলমাত্র এই মনের বলেই কিন্তু মানুষ সৃষ্টির সেরা জীব, যাদেরকে বলা হয় আশরাফুল মাখলুকাত।

এই সৃষ্টির সেরা জীবও কিন্তু শুধুমাত্র তাদের আচার আচারণ কিংবা ব্যবহার অথবা মন মানসিকতার কারণে অনেক সময় পশুর চেয়েও নরাধমে পরিনত হয়।তখন মানুষ তাকে আর মানুষ বলতে পারে না।এই রকম একটি ঘটনাই আজ আপনাদের সাথে শেয়ার করবো। আপনি এখন যে ঘটনাটি পড়তে যাচ্ছেন, তা কেবল আমাদের দেশের সিনেমা জগতেই একসময় আমরা কেবল দেখে বা শুনে এসেছি।রাজার ছেলে চাকর কিংবা মন্ত্রীর মেয়ে কাজের বূয়া।

কিন্তু অত্যন্ত দু:খজনক হলেও সত্যি যে, তা আমাদের সাথে ঘটেছে এবংএকেবারে শতভাগ সত্যি ঘটনা । আসলে বাংলাদেশের এক সময়ের নামকরা বনেদী পরিবারের কোন এক শয়তান, নরপিশাচ, মানুষ নামের কলঙ্ক অমানুষ আমার নানুকে জোরপূর্বক ধর্ষণ করে এবং আমার মায়ের জন্ম হয়।কিন্তু অত্যন্ত পরিতাপের বিষয় হচ্ছে এই দিবালোকের মত স্পষ্ট ঘটনাটিই এতোদিন নাটক করে, ভিন্ন নামে ব্যাখ্যা করা হয়েছে। ঘটনাটি ১৯৫৭-৫৮ সালের দিকের যদিও তা আমরা জানতে পারি,মাত্র কিছু দিন আগে।আসলে অপরাধ তো অপরাধই তা আজ করুক আর কাল করুক।সুতরাং আমরা অপরাধীর শাস্তি দাবী করছি এবং এজন্যই সেই কুলাঙ্গার শয়তান বদমায়েশ যে কিনা আমার মায়ের পিতা হিসেবে মেনে নিতে পারেনি, তার ফাঁসি চাই।

তবে ধর্মের কল বাতাসে নড়ে।তা না হলে হয়ত আমার আজ এ অবস্থানে আসার কথা ছিল না।মহান আল্লহ তায়ালা আমাকে দিয়ে তাদের প্রকৃত চরিত্রকে উন্মোচন করবে বলেই হয়ত আল্লাহ তায়ালা আমাকে এতোটা সামর্থ দিয়েছেন।সেই নরপশু হয়ত উপ, প্রতি কিংবা পূর্ণমন্ত্রী ছিল আর আমি সরাসরি প্রধানমন্ত্রী হয়ে প্রমাণ করে দিব যে, তোমরা আমার মায়ের সাথে, আমাদের সাথে যা করেছো, তা হাজার গুণ অন্যায় করেছো।

আমি বলেছি, যদি আমাকে ডিএনএ টেস্টও করা লাগে, আমি তা করতে রাজি আছি, তারপরও আমার মাযের প্রকৃত জন্মদাতার পরিচয় আমি বের করবো। আর এই ঘটনা গুলোকে উন্মোচন করার জন্যেই আমার এই ইউটিউবচ্যানেল কিংবা ব্লগ ।আপনাদের একটি শেয়ারই হয়ত পারবে, আমার মায়ের অধিকারকে ফিরিয়ে দিতে। তাই, আপনাদের কাছে, আমার কর জোড়ে অনুরোধ থাকবে, দয়া করে, আমারে এই লেখাটি এবং শেয়ার করা ভিডিওটি  আপনাদের বন্ধুদের সাথে শেয়ার করুন । আপনাদের একটি শেয়ারই পারবে আমার জন্মদাতা মায়ের জন্ম পরিচয় বের করতে।



আপনারা এতক্ষণ ধৈর্য্য ধরে, আমার লেখাটি পড়েছেন বলে আপনাদেরকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি। আপনারা আপনাদের মায়ের প্রতি সম্মান ও ভালোবাসার প্রতিক হিসেবেও এই লেখাটি শেয়ার করতে পারেন।আশাকরি, আপনারা আমার এতিম মা কে হতাশ করবেন না।

 

আপনারা চাইলে আমাদের সাথে থাকতে পারেন।আমার জীবন থেকে নেয়া এরকম হাজার খানিক ঘটনা  আপনারা এই ব্লগে পাবেন ।তাছারা আমি আমার এই ব্লগে অনলাইনে আয় করার পদ্ধতি, কম্পিউটার শিক্ষা, রান্নাবান্না, স্বাস্থ্য টিপসসহ অসংখ্য বিষয়াদি আপনাদের সামনে তুলে ধরবো, যা আপনারা আর কোথাও  হয়ত পাবেন না বলে আমি মনে করি।

আমি নিয়মিতি ভাবে এখানে কিভাবে সহজ পদ্ধতিতে ফ্রিল্যান্সিং করে অনলাইনে আয় করা যায় তা তুলে ধরব।এতে করে, আপনারা যারা ঘরে বসে আউটসোর্সিং করতে চান, তারা এখান থেকে শিখে ডলার আয় করতে পারবেন।এছাড়াও এখানে আমার জীবন থেকে নেয়া এমন সব বাস্তব ঘটনা তুলে ধরবো যা আপনাকে সামনে এগিয়ে যেতে সাহায্য করবে।

আমার এই লেখাটি কেমন লাগল তা অবশ্যই নিচে কমেন্ট করে জানাবেন।আপনারা যদি কোন কমেন্ট না করেন, তাহলে আমার ভুল গুলো ধরতে পারবো না এবং নিজেকে শুধরিয়ে নিতে পারবো না।তাই আপনারা যদি আপনাদের মতামত আমাদেরকে জানান তাহলে আমরা আরও সচেতন বা সতর্ক হয়ে আমাদের লেখা বা ভিডিও বানাবো।আমাদের মুল লক্ষ্য হচ্ছে একজন প্রকৃত দেশপ্রেমিক হয়ে দেশের সর্বদা মঙ্গল কামনা করা এবং দেশের উপকার করা।সকলে ভাল থাকবেন।

 

No comments

Powered by Blogger.