Header Ads

স্বাস্থ্য অধিদপ্তরের ডিজি স্যারের ড্রাইভার চোর আ: মালেক এবং আমার বিচার দাবী।Health DG Driver Abd Malek-a notorious Thief.

সম্প্রতি স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালকের গাড়ীর ড্রাইভার শতকোটি টাকা নগদ এবং নামে বেনামে প্রায় বিশ-ত্রিশটি ফ্ল্যাটের মালিক বলে পত্র-পত্রিকায় প্রচারিত হয়েছে এবং তাকে গ্রেফতার করা হয়েছে ।একজন সরকারী কর্মকর্তা হিসেবে আমরা জানি সাধারনত গাড়ীর ড্রাইভার, মালি, ঝাড়ুদার কিংবা চাপরাশি, এরা কিন্তু সরকারী চাকুরীর একে বারে শেষের দিকের গ্রেডের এবং এদের বেতনও কম।অথচ এই শেষের দিকের গ্রেডে চাকুরি করেও একজন ড্রাইভার আ: মালেক শত কোটি টাকা এবং নামে বেনামে অনেক গুলো ফ্ল্যাট বাড়ির মালিক হয়েছে।এই সামান্য ড্রাইভার যদি এতো অর্থের মালিক হতে পারেন, তাহলে উনার বস, উনার উনার বস কিংবা তার বস যে কত শত কোটি টাকার মালিক হতে পারেন, তা শুধু উপর ওয়ালাই ভাল জানেন।

আমি এই বিশ্ব চোর, নুরানি চেহারার ভন্ড লেবাস ধারী আ: মালেক এর দৃষ্টান্ত মূলক শাস্তি দাবী করছি । পাশাপাশি আমি সোনালী ব্যাংকে সিনিয়র অফিসার পদে চাকুরি করা কালিন বাধ্য হয়েই চুরি বা দুর্নীতি করেছি।আমি আমার সেই অপকর্মেরও শাস্তি দাবী করছি।যদিও সেই অপকর্ম না করার বা অপকর্মের প্রতিবাদ করার মত সৎ সাহস কিংবা অবস্থান আমার তখন ছিল না।পাশে সেই ভন্ড চোরের চেহারাটি দিয়ে দিলাম, যাতে আপনাদের চিনতে সহজ হয়।

স্বাস্থ্য অধিদপ্তরের ডিজি স্যারের ড্রাইভার চোর আ: মালেক এবং আমার বিচার দাবী
চোর আ: মালেক

আমি তখন সবেমাত্র প্রবেশনারি অফিসার হিসেবে চাকুরিতে যোগদানি করি এবং পদ স্থায়ী ছিল না। যদিও  আমার পদ মর্যাদা এবং আমার ব্যাংকের ম্যানাজার স্যারের পদ মর্যাদা প্রায় একই ছিল।তিনি ছিলেন বত্রিশ বছরের অভিজ্ঞ একজন অফিসার এবং আমি মাত্র কয়েক দিন আগে যোগদান করা অফিসার। তাছারা আমার এসিআর উনার হাতে এবং আমি যদি কোন কারনে ম্যানাজার স্যারের বিরাগ ভাজন হই, তাহলে আমি নিশ্চিত উনি আমার এসিআরে নম্বর কম দিবেন এবং আমার চাকুরির স্থায়ী করনে সমস্যা হবে।

তাই উনারা যে চুরি বা দুর্নীতিটি করেছেন, তার বিরুদ্ধে যাবার মত কোন উপায় আমার ছিল না বলে আমিও বাধ্য হয়েই উনাদের সাথে গা ভাসিয়ে সেই অবৈধ টাকা নিয়েছি ।যদিও সেই টাকা ভোগ করার কোন ইচ্ছা আমার কোন কালেই ছিল না এবং আমি তা ভোগও করিনি। চুরি করা বা দুর্নীতির টাকা আবার চোরদেরকেই ফেরত দিয়ে এসেছি।তারপরও চুরি তো চুরিই।তাই আমি সেই বিশ্বচোর আ: মালেকের সাথে সাথে আমার চুরির ঘটনারও বিচার চাচ্ছি।আপনারা যে শাস্তিই দেন না কেন, আমি তা মাথা পেতে নিব।

চুরির বিষয়টি ছিল এমন: সাধারনত যারা জমি ক্রয় বিক্রয় করেন, তাদেরকে পে অর্ডার করতে সোনালী ব্যাংকে আসতে হয় এবং প্রতিটি পে অর্ডার এর চার্জ যেখানে ৩৫টাকা সেখানে উনাদের কাছ থেকে ১০০ টাকা করে চার্জ রাখা হতো এবং প্রতি পে অর্ডার যে ৬৫ টাকা করে বেশি নেয়া হতো, তা আবার মাস শেষে ব্যাংকের কর্মকর্তা, কর্মচারিদের মধ্যে ভাগাভাগি হতো।তো ব্যাংকের একজন কর্মকর্তা হিসেবে আমার ভাগেও কিছু টাকা পড়েতো এবং আমার সে টাকা নেয়ার কোন ইচ্ছা না থাকলেও শুধু মাত্র বাধ্য হয়েই আমাকে সে অবৈধ টাকা নিতে হয়েছে।

সম্পূর্ণ ঘটনাটি আপনারা আমার নিম্নে প্রদত্ত ভিডিওতে দেখতে পাবেন বলে আমি আর বেশি কিছু এখানে লিখে আপনাদের সময় নষ্ট করতে চাইলাম না।আপনারা মূল ঘটনাটি দেখে আমার অপরাধ বিচার করবেন এবং জনতার আদালতে আমার বিচার করবেন।পাশাপাশি আপনারা চাইলে আমার এই লেখাটি বা ভিডিওটি যদি শেয়ার করে দেন, তাহলে এটি সকলে দেখতে পারবে এবং আমাকে আইনের আ্ওতায় আনতে সহজ হবে।তাই আমি আশা করবো, সকলে আমার ভিডিওটি শেয়ার করবেন।


আপনারা এতক্ষণ ধৈর্য্য ধরে, আমার লেখাটি পড়েছেন বলে আপনাদেরকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি।আমি মনে করি, আপনারাও নিজেরা দুর্ণীতি মুক্ত থাকেন এবং দুর্ণীতিকে ঘৃনাহ করেন।আসলে আমাদের দেশের গুটি কয়েক চুরের কারনে আমাদের দেশের সকলের বদনাম হয়।

আপনারা চাইলে আমাদের সাথে থাকতে পারেন।আমার জীবন থেকে নেয়া এরকম হাজার খানিক ঘটনা  আপনারা এই ব্লগে পাবেন ।তাছারা আমি আমার এই ব্লগে অনলাইনে আয় করার পদ্ধতি, ম্পিউটার শিক্ষা, রান্নাবান্না, স্বাস্থ্য টিপসসহ অসংখ্য বিষয়াদি আপনাদের সামনে তুলে ধরবো, যা আপনারা আর কোথাও  হয়ত পাবেন না বলে আমি মনে করি।

আমি নিয়মিতি ভাবে এখানে কিভাবে সহজ পদ্ধতিতে ফ্রিল্যান্সিং করে অনলাইনে আয় করা যায় তা তুলে ধরব।এতে করে, আপনারা যারা ঘরে বসে আউটসোর্সিং করতে চান, তারা এখান থেকে শিখে ডলার আয় করতে পারবেন।এছাড়াও এখানে আমার জীবন থেকে নেয়া এমন সব বাস্তব ঘটনা তুলে ধরবো যা আপনাকে সামনে এগিয়ে যেতে সাহায্য করবে।

আমার এই লেখাটি কেমন লাগল তা অবশ্যই নিচে কমেন্ট করে জানাবেন।আপনারা যদি কোন কমেন্ট না করেন, তাহলে আমার ভুল গুলো ধরতে পারবো না এবং নিজেকে শুধরিয়ে নিতে পারবো না।তাই আপনারা যদি আপনাদের মতামত আমাদেরকে জানান তাহলে আমরা আরও সচেতন বা সতর্ক হয়ে আমাদের লেখা বা ভিডিও বানাবো।আমাদের মুল লক্ষ্য হচ্ছে একজন প্রকৃত দেশপ্রেমিক হয়ে দেশের সর্বদা মঙ্গল কামনা করা এবং দেশের উপকার করা।সকলে ভাল থাক

No comments

Powered by Blogger.